আছো তুমি কোথায় ?
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২৭-০৪-২০২৪

আছো তুমি কোথায় ?
কবির কবিতায়
নাকি তার ভাবনায় ।
আছো তুমি কোথায় ?
নীলাম্বরের নীলিমায়
নাকি তার শূণ্যতায় ।
আছো তুমি কোথায় ?
মেঘের শুভ্রতায়
নাকি তারাহীন জোছনায় ।
আছো তুমি কোথায় ?
দূরের ঝর্ণায়
নাকি তার জলকণায় ।
আছো তুমি কোথায় ?
শীতের কূয়াশায়
নাকি তার ঝরে পড়ায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।